রাজ্য পুলিশে গ্রুপ সি পদে চাকরির দারুণ সুযোগ, শেষ তারিখ 31 অগাস্ট -WB Govt Group C Recruitment

 রাজ্য ছেলেমেয়েদের জন্য দারুণ সুসংবাদ। রাজ্য সরকারের অধীনে একাধিক পদে গ্রুপ সি চাকরিতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপৃতি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্য পুলিশ বিভাগে সংশ্লিষ্ট গ্রুপ সি পদ গুলি পূরণ করা হবে। এক্ষেত্রে রাজ্যের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থী আবেদন জমা করতে পারবেন। যে সমস্ত চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হলে আগে বিস্তারিত জানতে হবে। তাই শেষ পর্যন্ত পড়বেন। WB Govt Group C Recruitment 

আবেদন পদ্ধতি : যে সকল চাকরি প্রার্থী রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেল বিভাগে গ্রুপ সি পদে চাকরি করতে আগ্রহী ও আবেদন করতে চাই, তাদের অফলাইন মাধ্যমে আবেদন পত্র জমা করতে হবে। অফলাইন আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন অফিসিয়াল নোটিশের 3 নং পাতা থেকে। সেটি প্রিন্ট আউট বের করে সাথে জরুরি নথিপত্র সমূহ লাগিয়ে জমা করতে হবে। 

আবেদন পত্রের সঙ্গে কী কী ডকুমেন্টস জমা করতে হবে :

1. বয়সের প্রমাণ পত্র 

2. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস 

3. জাতিগত সংশয় পত্র ( যদি থাকে) 

4. পাসপোর্ট সাইজের ছবি 

5. আধার বা ভোটার কার্ড 

6. অভিজ্ঞতা ( যদি থাকে) 

আবেদনের শেষ তারিখ : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে 31 অগাস্ট পর্যন্ত আবেদন পত্র জমা করতে পারবেন। আবেদন পত্র পোস্ট অফিসের মাধ্যমে বা ইমেইল করে জমা করতে পারবেন। 

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। 

পদের নাম : গ্রুপ সি -ডাটা এন্ট্রি অপারেটর 


যোগ্যতা : এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়াও কম্পিউটার সার্টিফিকেট সহ MS Word এর যাবতীয় কাজ জানতে হবে। এছাড়াও কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন। 

বয়সসীমা :এক্ষেত্রে বয়স হতে হবে 21-30 বছরের মধ্যে। 

মাসিক বেতন : নিযুক্তদের মাসিক বেতন দেওয়া হবে 16,000 টাকা। 

আবেদন জমা করার ঠিকানা : To The Director General of Police, Telecommunication(HQ), West Bengal, 3, Manik Bandopadhyay Sarani, Tollygunge, Kolkata, PIN – 700040.

E-mail Address :deo23telecomhq@gmail.com

নিচে অফিসিয়াল নোটিশ ও আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক দেওয়া হল 

Official Notice Download Link 

Official Website Link 

Application Form Download 

More News : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment